Press "Enter" to skip to content

পূর্বধলা বাজারের বিশিষ্ট ধান ব্যবসায়ী হাজী আব্দুল মালেক আর নেই

নেত্রকোণার পূর্বধলা উপজেলা সদর বাজারের বিশিষ্ট ধান ব্যবসায়ী হাজী আব্দুল মালেক (৭৫) আজ বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত নানা রোগে ভোগছিলেন। তিনি পূর্বধলা বাজারের ব্যবসায়ী আব্দুল মোমেন জুয়েলের পিতা। তার গ্রামের বাড়ি উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধলা গ্রামে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। বিকেল জানাজা শেষে বালিকা বিদ্যালয় রোডের নিজ বাসভবনের পাশে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

তার মৃত্যুতে শোকবার্তা পাঠিয়েছেন  ১৬১, নেত্রকোণা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। তিনি জানান, হাজী আব্দুল মালেক ছিলেন, আমার অভিভাবকদের মধ্যে একজন। তিনি একজন সফল ব্যবসায়ী। তিনি তার জীবদ্দশায় সততা ও নিষ্ঠার সাথে  মানুষের সাথে ব্যবসা পরিচালনা করে গেছেন। তার মৃত্যুতে গভীর শোকও পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এছাড়া উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো: নিজাম উদ্দিন, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: আইয়োব আলী, জেলা পরিষদ সদস্য ও পূর্বধলা বাজারের ব্যবসায়ী আপ্তাব উদ্দিন, পূর্বধলা বাজার বণিক সমিতির সভাপতি এরশাদ হোসেন মালু, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, আজকের আরবানের প্রকাশক ও সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে পূর্বধলা বাজার বণিক সমিতির পক্ষ থেকে ৫টা থেকে ৬টা পর্যন্ত দোকানপাঠ বন্ধ রেখে শোক পালনের নির্দেশনা দেওয়া হয়েছে।

More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.