Press "Enter" to skip to content

সকল ধর্ষনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে পূর্বধলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

“সুস্থ সমাজের কীট ধর্ষকদের বিরুদ্ধে গর্জে উঠো বাংলাদেশ” ¯স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধলায় নোয়াখালীতে গৃহবধুকে পাশবিক নির্যাতনকারিদের ও সকল ধর্ষনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) পূর্বধলা উপজেলা ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওঃ আমিনুল হক লিমনের সভাপতিত্বে বক্তব্য দেন, মাওঃ মাজহারুল ইসলাম, সাদেকুল ইসলাম, আলমগীর হোসেন মিজবাহ, ওয়ালীউল্লাহ, মোজাম্মেল হোসেন, ফয়জুল্লাহ প্রমুখ। বক্তরা নারী ও শিশু নির্যাতনকারিদের অবিলম্বে গ্রেফতার ও দেশব্যাপী সকল ধর্ষনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবী জানান।

অপরদিকে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও বাংলাদেশে প্রতিনিয়ত ধর্ষণ ও ধর্ষকদের শাস্তির দাবিতে পূর্বধলা যুব উন্নয়ন সংঘের উদ্দ্যোগে উপজেলা পরিষদ গেইটের সামনে আজ (০৬ অক্টোবর) মঙ্গলবার সকাল ১১ টায় মানববন্ধন অনুষ্টিত হয়।

পূর্বধলা যুব উন্নয়ন সংঘের সাথে একাত্মতা পোষণ করে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, পূর্বধলা যুব উন্নয়ন সংঘের সভাপতি জুনায়েতুজ্জমানা আকন্দ (জেনন), সাধারণ সম্পাদক সুলাইমান কবির (পাপ্পু), সাংগঠনিক সম্পাদক পল্লব সাহা, যুগ্মসাধারণ সম্পাদক আশরাফুল আলম সাকিব, সম্মানিত সদস্য দেলোয়ার ফকির, আরাফাত হোসেন লিয়ন, ফয়সাল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, হবিউল্লাহ প্রমুখ

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *