Press "Enter" to skip to content

আমি ব্যবসায়ী, ব্যবসায়ীর দুঃখ কষ্ট আমি বুঝি- মতবিনিময় সভায় নয়ন

পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পূর্বধলা বাজার বণিক সমিতির সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বণিক সমিতির আয়োজনে উপজেলার পাট বাজারে অনুষ্ঠিত সভায় বণিক সমিতির সভাপতি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু’র সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম আঙ্গুর এর পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান নয়ন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব আলী, জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তরুণ কুমার রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল, পূর্বধলা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আফতাব উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুজিবর, উপজেলা আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন খান, পূর্বধলা সদর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল, ব্যবসায়ী আনিসুর রহমান লাল মিয়া, বিশ্বজিৎ রায় চৌধুরী, দিলিপ পাল, আব্দুল মোমেন জুয়েল, আলমগীর বাশার সুমন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জটিয়াবর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, উপ-প্রচার সম্পাদক এখলাছ উদ্দিন লাক মিয়া, বিকন সরকার, বিশকাকুনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম তালুকদারসহ আওয়ামী লীগের নেতৃবন্দ ও বণিক সমিতির ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান নয়ন তার বক্তব্যে বলেন, আমি নিজে একজন ব্যবসায়ী, নিঃসন্দেহে ব্যবসায়ীর দুঃখ কষ্ট আমি বুঝি। উপজেলা চেয়ারম্যান হলে ব্যবসায়ীরা সুষ্ঠুভাবে ব্যবসা পরিচালনা করতে পারবেন। কাউকে কোন চাঁদা দিতে হবেনা। আসন্ন পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট দিয়ে নির্বাচিত করে সেবা করার সুযোগ দেওয়ার আহ্বান জানান। তিনি এই নির্বাচনে ভোট প্রত্যাশা করে ওয়াদা চাইলে উপস্থিত জনতা দুই হাত তুলে সমম্বরে সাড়া দেন।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.