Press "Enter" to skip to content

পূর্বধলায় জাতীয় শিশু দিবসে শিশু নির্যাতন

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় আজ মঙ্গলবার (১৭ মার্চ) সকালে মুজিব জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে যোগ দিতে বিদ্যালয়ে যাওয়ার পথে সহপাঠির বাবার প্রহারে গুরুতর আহত হয়েছে শিশু রাব্বি (৬) ও নিশি (৯)। এদের মধ্যে রাব্বিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও নিশিকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা উপজেলার জারিয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ওবায়দুল ইসলামের সন্তান ও সদর ইউনিয়নের যুগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

আহতদের পরিবার সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকালে রাব্বি ও নিশি মুজিব শতবর্ষের অনুষ্ঠানে যোগ দিতে তাদের বিদ্যালয়ে যাচ্ছিল। পথে প্রতিবেশী ও সহপাঠী মোত্তাকিনের সঙ্গে তাদের ঝগড়া হয়। খবর পেয়ে মোত্তাকিনের বাবা নোয়াগাঁও গ্রামের হাবিবুর রহমানের ছেলে রতন মিয়া (৪০) শিশু দুইটিকে বেধড়ক মারপিট করে। পরে অভিভাবকরা তাদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে রাব্বির অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশুদের মা শামছুন নাহার কান্না করে বলেন, আমার দুই সন্তানকে নির্মম ভাবে মারধর করা হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
পূর্বধলা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিজানুর রহমান জানান, রাব্বির মাথায় গুরুতর আঘাত পাওয়ায় সে বারবার বমি করছে। তাই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, এ ব্যাপারে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

More from নির্যাতনMore posts in নির্যাতন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *