Press "Enter" to skip to content

পূর্বধলা খলিাশাউড় ইউনিয়ন গুণীজন সমাবেশ ও সংবর্ধনা

”শিকড়ের টানে,এসো মিলি প্রাণে” এই শ্লোগানে নেত্রকোনার পূর্বধলা উপজেলার খলিাশাউড় ইউনিয়ন গুণীজন সমাবেশ কমিটির আয়োজনে গুণীজন সমাবেশ ও সংবর্ধনা আজ শনিবার (৯ মার্চ)খলিশাপুর স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গুণীজন সমাবেশ কমিটির সভাপতি পূর্বধলা সরকারি কলেজে’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আনারুল হক রতনের সভাপতিত্বে গুণীজন সমাবেশ কমিটির সাধারণ সম্পাদক ও বোটের ঘাট উচ্চ বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক আবু ছাঈদ খোকন এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খলিশাপুর উচ্চ বিদ্যালয়ে’র সাবেক শিক্ষার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

এসময় বক্তব্য রাখেন- পানি সম্পদ মন্ত্রণালয়ে’র সাবেক যুগ্ম সচিব মন্টু কুমার বিশ্বাস, ঢাকা বিশ্ববিদ্যালয়ে’র সহযোগী অধ্যাপক কামরুজ্জামান শামীম, ময়মনসিংহ মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. আসাদুজ্জামান রতন, ডঃ মোখলেছুর রহমান দুলন, ডা.মিজানুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক সাদিকুজ্জামান মনির, ঢাকা সিএমএইচ এর মেজর ইফফাত রহমান, লেখক ও গবেষক আলী আহমদ খান আইয়ুব, পূর্বধলা প্রেসক্লাবে’র সভাপতি জুলফিকার আলী শাহীন, উপজেলা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাসুদ আলম তালুকদার টিপু, খলিশাউড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমল সরকার প্রমূখ।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সরকারের বিভিন্ন দফতরে কর্মরত খলিশাউড় ইউনিয়নের কৃতি সন্তানরা গুণীজন সমাবেশে যোগদান করায় গুণীজন সমাবেশ এক মিলনমেলায় পরিণত হয়।

সংবর্ধিত অনুষ্ঠানে খলিশাপুর স্কুল এন্ড কলেজে’র সাবেক শিক্ষার্থী ও সংসদ সদস্য আহমদ হোসেন আহমদ হোসেনকে সংবর্ধনা হিসেবে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এছাড়া পূর্বধলা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোরুল হক রতন এবং লেখক ও গবেষক আলী আহমদ খান আইয়ুবকে গবেষণায় বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.