Press "Enter" to skip to content

আহমদ হোসেন এর সাথে পূর্বধলার গণমাধ্যম কর্মীদের কুশল বিনিময়

নেত্রকোণা-৫ পূর্বধলা আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন এর সাথে গণমাধ্যম কর্মীদের কুশল বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ ডিসেম্বর) বিকেলে পূর্বধলা প্রেসক্লাবের আয়োজনে সভাপতি জুলফিকার আলী শাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলামের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন, ১৬১, নেত্রকোনা-৫ পূর্বধলা আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। এসময় কুশল বিনিময় অনুষ্ঠানে আলোচনায় অংশ গ্রহণ করেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদস্য ও পূ্র্বধলা উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নিজাম উদ্দিন, পূর্বধলা প্রেসক্লাবের সদস্য লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োব, পূ্র্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজকের আরবান ডট কম এর সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি ও পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, পূ্র্বধলা প্রেসক্লাবের সহ-সভাপতি নূর আহাম্মদ খান রতন, কালের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা, পূর্বধলা প্রেসক্লাবের সদস্য জাকির আহমেদ খান কামাল, শফিকুজ্জামান শফিক, মোঃ এমদাদুল ইসলাম, মোস্তাক আহমেদ খান, পূর্বধলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মিঠু সরকার, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও আজকালের খবর পত্রিকায় জেলা প্রতিনিধি সুজাদুল ফারাস প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। গুজব আর গুজবের রাজনীতি করে বিএনপি। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে অংশগ্রহণ মূলক নির্বাচনে আপনাদের সকলের সহযোগিতা চাই। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সার্বিক উন্নয়ন হয়। অনুষ্ঠান শেষে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে নেত্রকোনা-৫ পূ্র্বধলা আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেনকে ফুলের শুভেচ্ছা জানান এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম খোকন একাত্বতা পোষন করে নৌকায় ভোট চাইলেন।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.