Press "Enter" to skip to content

নেত্রকোণা-৫ আসনে মনোনয়ন দাখিল করলেন নৌকার প্রার্থী আহমদ হোসেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৬১, নেত্রকোণা-৫ (পূর্বধলা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিঠির টানা পাঁচবারের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন বৃহস্পতিবার উৎসব মূখর পরিবেশে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র গ্রহন করেন সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খবিরুল আহসান।

আ.লীগের কেন্দ্রীয় কমিঠির সাংঘঠনিক সম্পাদক আহমদ হোসেনের নেতৃত্বে উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১:৩০ মিনিটের দিকে শোডাউন করে উপজেলা রির্টানিং অফিসারের নিকট আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, পূর্বধলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান আওয়ামী লীগ নেতা আবুল কালাম তালুকদার, আওয়ামী লীগ নেতা মিজনূর রহমান মজিবুর, মোহামাদ কফিল উদ্দিন খান, আকাইদুল ইসলাম, যুবলীগ নেতা শহিদুল ইসলাম আংগুর, আনিসুর রহমান রুবেল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাজমূল ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে তার পক্ষে গত ২৭ নভেম্বর সোমবার মনোনয়ন পত্র গ্রহণ করেন। সিইসির ঘোষিত তফশিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের আজ ৩০ নভেম্বর শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। রিটার্নিং অফিসাররা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনি প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে আগামী ২০২৪ সালের ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ করা হবে ২০২৪ সালের ৭ জানুয়ারি রোববার।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জাতীয়More posts in জাতীয় »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.