Press "Enter" to skip to content

নেত্রকোণা- ৫ আসনে আ’লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন জাহিদুল ইসলাম সুজন

নেত্রকোণা-৫ (পূর্বধলা ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন নেত্রকোণার পূর্বধলা উপজেলার যুবলীগের সভাপতি ও পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।

আজ সোমবার (২০ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিঠির সাধারন পরিষদ সদস্য মোখলেছুর রহমান খান ভাসানী, পূর্বধলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও পূর্বধলা প্রেসক্লাবের বর্তমান সভাপতি জুলফিকার আলী শাহিন,পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আরিফুজ্জামান মাসুম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ হাসানুজ্জামান রাফিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি ১৯৯৬ সালে পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সদস্য পদ লাভ করে রাজনৈতিক জীবন শুরু করেন। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদ লাভ করে উপজেলা ছাত্রলীগের রাজনীতির হাল ধরেন এবং একজন পরিক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে সকলের আস্থা অর্জন করে পূর্বধলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। পর্যায়ক্রমে প্রথম বার আওয়ামী লীগ থেকে মনোনীত হয়েছেন পরবর্তী সময়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা সম্মেলনের মাধ্যমে উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হয়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে দায়িত্ব পালন করছেন জাহিদুল ইসলাম সুজন।

জাহিদুল ইসলাম সুজন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে দোয়া দিয়েছেন এবং মাঠে কাজ করার নির্দেশ দিয়েছেন। বহু বছর ধরে দলের জন্য কাজ করছি। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমি নিশ্চিত পরিক্ষিত ত্যাগীদের মূল্যায়ন করলে যেহেতু একটি উপজেলা নিয়ে এই আসন এবং বিগত দিনে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি সেহেতু আমি মনোনয়ন পেলে এই আসনে বিপুল ভোটে এমপি নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জাতীয়More posts in জাতীয় »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.