Press "Enter" to skip to content

পূর্বধলায় সাবেক এমপি ডাঃ মোহাম্মদ আলী’র ১১তম মৃত্যু বার্ষিকী পালিত

নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের বিএনপি’র সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব ডাঃ মোহাম্মদ আলী’র ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পূর্বধলা উপজেলা বিএনপি’র উদ্যোগে মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১১টায় তার নিজস্ব বাসভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্বধলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব বাবুল আলম তালুকদার এর সভাপতিত্বে পূর্বধলা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুল ইসলাম আনার এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মরহুমের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন, সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব ডাঃ মোহাম্মদ আলী’র সহধর্মিনী কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ রাবেয়া আলী। উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাইদুর রহমান তালুকদার, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ইশতিয়াক আহমেদ বাবু, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ এনামুল হক হলুদ, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রনক, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাকিল হায়াত খান বাদশা, পূর্বধলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক আশরাফ হোসেন তালুকদার, পূর্বধলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাহফুজুল হাসান মানার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পূর্বধলা উপজেলা শাখা ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য তিনি ২০১২ সালের ৩ অক্টোবর ঢাকার অ্যাপোলো হাসপাতালে ৭০ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ৬ষ্ঠ, ৭ম ও ৮ম জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সহিত নেত্রকোণা আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি সংসদ সদস্য থাকাকালিন সময়ে সংসদে স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও যোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। তিনি ডা. মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়, রাবেয়া আলী মহিলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ছিলেন। মোহাম্মদ আলী বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও নেত্রকোণা জেলা বিএনপি’র আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from মৃত্যুMore posts in মৃত্যু »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.