Press "Enter" to skip to content

পূর্বধলায় ২০ বছর পর মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি গ্রেফতার করে র‌্যাব-১৪

নেত্রকোনার পূর্বধলায় একটি চাঞ্চল্যকর হত্যা মামলায় মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ সিপিএসসি, ময়মনসিংহ।

হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী মজিবর রহমান (৭০) পূ্র্বধলা উপজেলার ইরিভিটা গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে। সে মৃত্যুদণ্ড সাজা মাথায় নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে টাংগাইল জেলার ধনপুর থানা এলাকা হতে অভিযান চালিয়ে সোমবার রাতে গ্রেপ্তার করা হয় আসামিকে।

র‌্যাব জানায়, আসামী মজিবর রহমান নিহত নুর- মোহাম্মদ (৩০) পূর্বধলা উপজেলার দশাশী গ্রামের মৃত আনছর উদ্দিন এর বাড়ীতে মাসোয়ারা চুক্তিতে কাজ করত। নিহত নুর-মোহাম্মদ একটি জীবন বীমা কোম্পানীতে চাকুরী করতেন। চাকুরীর সুবাধে তার নিকট প্রায় সময় নগদ টাকা পয়সা থাকত। নগদ অর্থের লোভে আসামী মজিবর রহমান মালিক নুর মোহাম্মদকে নির্মমভাবে হত্যা করে পার্শবর্তী বারহাট্টা থানার দেউলি গ্রামের মাটির নিচে পুতে রাখে। পরবর্তীতে ভিকটিমের ছোট ভাই মোঃ নুর-ইসলাম বাদী হয়ে নেত্রকোনা জেলার পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ ০৪ মাস পর মামলা তদন্ত চলাকালীন সময়ে আসামী মজিবুর রহমানকে পুলিশ গ্রেফতারের পর আসামীর দেওয়া তথ্য মতে পার্শবর্তী থানা এলাকা হতে পুতে রাখা লাশের কংঙ্কাল উদ্ধার করে। পরে কিছুদিন হাজতবাস করে জামিনে মুক্তি পায় আসামি। পরবর্তীতে বিজ্ঞ আদালতে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানীত হওয়ায় আসামী মুজিবর রহমানকে ২০০৪ সালে মৃত্যুদন্ড প্রদান করেন। এরপর থেকেই পলাতক ছিল আসামি। র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from মৃত্যুMore posts in মৃত্যু »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.