Press "Enter" to skip to content

পূর্বধলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ০৫/০৬/২০২৩ খ্রিঃ তারিখে বিশ্ব পরিবেশ দিবস ও পরিবেশ মেলা ২০২৩ এবং জাতীয় বৃক্ষরোপণ অভিযান  ও বৃক্ষমেলা ২০২৩ উদ্বোধন করেছেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বৃক্ষরোপণ অভিযান ২০২৩ আয়োজন করে।

আজ ২০/০৬/২০২৩ খ্রিঃ তারিখে একযোগে নেত্রকোণা জেলার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বৃক্ষরোপণ অভিযান ২০২৩ কর্মসূচি পালন করে।

তাঁরই ধারাবাহিকতায় আজকে পূর্বধলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ২০২৩ কর্মসূচি পালন করা হয়,বৃক্ষরোপণ অভিযানটি পূর্বধলা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে এবং ঘাগড়া ইউনিয়নের খাটুয়ারী আনসার ভিডিপি সমবায় সমিতি লিমিটেডে’র বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষরোপণের মাধ্যমে  পালিত হয়।বৃক্ষরোপণ অভিযানটি বাস্তবায়ন করতে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মোফাজ্জল হোসেন (শাহীণ),ঘাগড়া ইউনিয়ন আনসার ও ভিডিপি’র দলনেতা মোঃ আলমগীর হোসাইন এবং খাটুয়ারী আনসার ও ভিডিপি সমবায় সমিতি লিঃ সকল সদস্যসহ উপজেলা আনসার ও ভিডিপি’র বিভিন্ন পর্যায়ের সদস্য সদস্যগণ।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.