Press "Enter" to skip to content

পূর্বধলায় আহমদ হোসেনের নির্দেশে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নেত্রকোণা পূর্বধলা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের নির্দেশে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন।

সোমবার (২২ মে) দুপুরের দিকে পূর্বধলা বাজারে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয় এবং দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন আহমেদ, আবুল কালাম তালুকদার, মিজানুর রহমান মুজিবুর, ইউনিয়ন চেয়ারম্যান মাজহারুল ইসলাম রানা, আমিনুল ইসলাম মন্ডল নান্টু, সানোয়ার হোসেন চৌধুরী, আমিরুল ইমলাম আল আমিন প্রমূখ।

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না।

আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের নেতৃৃত্বে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। বিক্ষোভ মিছিলে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.