Press "Enter" to skip to content

পূর্বধলা প্রেসক্লাব সদস্য রাজিবের পিতার ইন্তেকাল

নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাবের সদস্য ফকির শাহ্ মোস্তাফিজ রাজিবের পিতা হাবিবুর রহমান শাহ্ ফকির (৬২) আজ সকাল ৫টায় মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পেশাগত জীবনে হাবিবুর রহমান নেত্রকোনা সদর উপজেলার খাদ্য পরিদর্শক হিসেবে অবসরগ্রহন করেন। তারপর উপজেলার বালিকা বিদ্যালয় রোডে নিজ বাসায় বসবাস করছিলেন। তিনি পূর্বধলা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের ভগ্নিপতি। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের সালকি মাটিকাটা গ্রামে।


পারিবারিক সূত্রে জানা যায়, হাবিবুর রহমান শাহ ফকির গত কয়েকদিন যাবত করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তার শারিরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিউতে ভর্তি করা হয়। পরে রাত ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।


মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ছেলে ও আত্মীয় স্বজনসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। আজ সকাল ১১টায় পূর্বধলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে নেত্রকোনার আটপাড়া উপজেলার নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *