Press "Enter" to skip to content

সম্বর্ধিত হলেন শ্রেষ্ঠ যুব সংগঠক সৈয়দ আরিফুজ্জামান

সুহাদা মেহজাবিন: আজ ২ ফেব্রুয়ারি (রবিবার) পূর্বধলা প্রেসক্লাবের সৈয়দ আরিফুজ্জামান জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ যুব সংগঠক নির্বাচিত হওয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরাম ও পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সম্বর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ (রাজ্জাক সরকার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য পারভীন আক্তার।


জাতীয় পর্যায়ে এমন সাফল্য লাভের জন্য আরবান এর নির্বাহী পরিচালক সৈয়দ আরিফুজ্জামানকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শফিকুল আলম শাহীন, মিডিয়া আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল জুলফিকার আলী শাহীন, মৌদাম সেসিপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেসক্লাবের সদস্য মোঃ গোলাম মোস্তফা, জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী, জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নূর আহম্মদ খান রতন, কালডোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেসক্লাবের সদস্য জাকির আহমেদ খান কামাল, পূর্বধলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নোমান শাহরিয়ার ও প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন মন্ডল দুলাল।
অন্যান্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন পূর্বধলা প্রেসক্লাবের সহ সভাপতি শফিকুজ্জামান, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শিমুল সাখাওয়াত, ১০ নং নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, নারান্দিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান, মোঃ শহীদুল ইসলাম, মোঃ হানিফ মিয়া, রেজাউল করিম মিশু, রফিকুল ইসলাম পাঠান, তোফায়েল আহমেদ, একতাদুল ইসলাম, আরবান এর কো-অর্ডিনেটর আবুল আরশাদ, আরবান একাডেমির এ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মোঃ ফিরোজ মিয়া, আজকের আরবান এর সহ বার্তা সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম, আজকের আরবান এর পূর্বধলা উপজেলা প্রতিনিধি জিয়াউর রহমান, নিজস্ব প্রতিবেদক লিজা প্রমুখ।


অনুষ্ঠানে পূর্বধলা প্রেসক্লাব, জেজেডি ফ্রেন্ডস ফোরাম ও পূর্বধলার দর্পনের সদস্যগণ ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৈয়দ আরিফুজ্জামানকে অভিনন্দিত করেন। পূর্বধলা প্রেসক্লাবের অন্যতম সদস্য নূর আহম্মদ খান রতন সৈয়দ আরিফুজ্জামানকে ক্রেস্ট উপহার দেন।
পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানানোর জন্য প্রেসক্লাব ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সৈয়দ আরিফুজ্জামান। তিনি সকলের অনুপ্রেরণায় তার কর্মতৎপরতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

More from অর্থনীতিMore posts in অর্থনীতি »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিনোদনMore posts in বিনোদন »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.