Press "Enter" to skip to content

পূর্বধলায় ভ্রাম্যমান আদালতে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

দর্পন প্রতিনিধি : নেত্রকোণার পূর্বধলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি, অনুমোদনহীন পণ্য বিক্রি ও নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে পূর্বধলা বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নেত্রকোনা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক শাহ আলম অভিযান পরিচালনা করেন। এসময় সহায়তা করেন নেত্রকোণা জেলা বাজার কর্মকর্তা আজমল হোছাইন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ হাশিম উদ্দিন খান, জেলা ও উপজেলা পুলিশ প্রশাসন।


উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ হাশিম উদ্দিন খান জানান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস সেম্পল বিক্রির দায়ে উত্তম মেডিকেল হলকে ৭ হাজার টাকা ও মিতালী ফার্সেমীকে ৩ হাজার টাকা, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি ও সংরক্ষণ ও মিষ্টি খালি বক্সের অতিরিক্ত ওজন বেশি হওয়ায় মিষ্টি মেলা দোকানকে ৩ হাজার টাকা এবং অনামিকা ভ্যারাইটিজ স্টোরের মালিক রব মিয়া কে অনুমোদনবিহীন চুরাই পথে আমদানীকৃত বিদেশী মালামাল বিক্রির অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এদিকে ভ্রাম্যমান আদালত আসার এমন সংবাদ ছড়িয়ে পড়লে মূহুর্তেই অসাধু ব্যবসায়ীরা দোকান তালাবদ্ধ করে সটকে পড়েন।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *