Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (জারিয়া)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

জারিয়া ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন সতন্ত্র প্রার্থী মোঃ আমিনুল ইসলাম মন্ডল নান্টু, পিতা: আলহাজ্ব ইউনুছ আলী মন্ডল, গ্রাম- বাড়হা উত্তর পাড়া।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মোছাঃ নিলুফা ইসলঅম, স্বামী: মোঃ সিরাজুল ইসলাম, গ্রাম- নাটেরকোনা। ৪,৫,৬ থেকে মোসাঃ শামছুন্নাহার বেগম, স্বামী: মোঃ আঃ ছাত্তার, গ্রাম- বাড়হা। ৭,৮,৯ থেকেমোসা: জাহানারা আরজু, স্বামী: মোঃ নিজাম উদ্দিন খান, গ্রাম-পূর্ব মৌদাম।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আরশাদুল ইসলাম, পিতাঃ আব্দুর রহিম, গ্রাম- নাটের কোনা। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ চান মিয়া, পিতাঃ জব্বার আলী, গ্রাম- নাটের কোনা। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মোশারফ হোসেন, পিতাঃ নিজাম উদ্দিন, গ্রাম- জারিয়া পূর্ব পাড়া। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান (রতন), পিতাঃ মৃত ওয়াজেদ আলী গ্রাম- গোজাখালীকান্দা। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আবুল হাসিম, পিতাঃ আঃ রহিম খান, বাড়হা উত্তরপাড়া।

০৬ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুস ছালাম খান, পিতাঃ মোঃ তমিজ উদ্দিন খান, গ্রাম- বাড়হা। ০৭ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোবারক ইসলাম, পিতাঃ আব্দুর রাজ্জাক, গ্রাম- পশ্চিম মৌদাম। ০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ হিরা মিয়া, পিতাঃ মৃত: নূরুল ইসলাম, গ্রাম- ছনধরা। ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল আওয়াল তালুকদার, পিতাঃ মোঃ আব্দুর রাহিম তালুকদার, গ্রাম- নোয়াপাড়া।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জাতীয়More posts in জাতীয় »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.